বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০৪৫,৬৫৩
সুস্থ
২,৬৭১,৪৪০
মৃত্যু
৩৬৭,১১৬

লন্ডনে যৌন নিপীরনের অভিযোগে এক বাংলাদেশি যুবক কে ১৬ বছরের সাজা।

নাইট ক্লাব ফিরত নারীদের যৌন নির্যাতনের অভিযোগে দুই কে সাজাদেয় ল্ডনের আদালত, তাদের এক ভাইয়ের ১৬ বছর এর কারাদন্ড দেয়া হয়েছে।
জানা গেছে, ক্যামডেনের ক্রোমার স্ট্রিটের বাসিন্দা বাংলাদেশি বংশোদ্ভুত দুই ভাই নাজমুল আহমেদ (২৬) এবং সেলিম আহমেদকে এ বছরের শুরুর দিকে আলাদা আদেশে দোষি সাব্যস্ত করে উড গ্রিন ক্রাউন কোর্ট। গত শুক্রবার তাদের এক ভাই নাজমুল কে ১৬ বছরের কারাদণ্ড দেন উড গ্রিন ক্রাউন কোর্ট। এবং তার নাম লন্ডনের যৌন অপরাধীর তালিকায় থাকবে বলে কোর্ট জানায়।


রায়ে নাজমুল কে সিরিয়াল দর্শক হিসাবে বলা হয় এবং তার ভাই সেলিমের রায় ঘোষণা করবে ২২ মে।
পুলিশ জানায় তারা রাতে নাইট ক্লাব ফিরত নারীদের বাড়ি পৌঁছে দেওয়া কথা বলে তাদের গাড়িতে তুলে নিয়ে তাদের দর্ষন করতেন এমনি একটি ২০১৯ সালের অভিযোগ এর বিওিতে পুলিশ তদন্ত শুরু করে এ সময় তাদের আরো অনেক দর্ষনের খবর জানতে পারেন এছাড়াও তাড়া নির্যতন শেষে ঐ সকল নারীদের মোবাইল ফোন ক্রেটিড কার্ড এবং নগদ অর্থ হাতিয়ে নিতেন।

তার বিরুদ্ধে ২০১৯ সালের মে মাসে এমন ৩টি ঘটনার সন্ধান পায় পুলিশ। পরে ২০১৯ সালের ১৯ জুন তার নিজ বাসা থেকে গ্রেফতার করে তাকে।

এ বছরের ১৩ ফেব্রুয়ারি উড গ্রিন ক্রাউন কোর্ট ধর্ষণের একটি, নির্যাতনের দুইটি, চুরির একটি, প্রতারণার একটি এবং মুদ্রা পাচারের একটি ঘটনায় দোষী সাব্যস্ত করে।