বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৪,৬০৮
সুস্থ
৯,৩৭৫
মৃত্যু
৬১০

বিশ্বে

আক্রান্ত
৬,০৪৮,২১৩
সুস্থ
২,৬৭২,৭০৬
মৃত্যু
৩৬৭,২২৫

কারিনা কাপুর ঋষি কাপুরের মৃত্যুর মাত্র 3 দিন পরেই ট্রলড হয়েছেন।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর সম্প্রতি চাচা ও অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর মাত্র তিন দিন পরে সাইফ আলি খান এবং তৈমুরের সাধারণ ছবি শেয়ার করার জন্য সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রলড করা।

২০২০ সালের ৩০ শে এপ্রিল বলিউড অভিনেতা ঋষি কাপুরের সংবাদটি ছড়িয়ে পড়লে বিশ্ব বিস্মিত হয়েছিল। এই দুই বছর ধরে লিউকেমিয়ার লড়াইয়ের পরে 67 বছর বয়সে এই অভিনেতা মারা গেলেন। সেই থেকে পুরো সোশ্যাল মিডিয়া প্রবীণ অভিনেতার শ্রদ্ধাঞ্জলি নিয়ে গুঞ্জন করে চলেছে। তবে, সম্প্রতি, কারিনা কাপুর যে ফলোয়ারদের সাথে ভাল কাজ করেন নি। অভিনেত্রী সাইফ আলি খান ও তৈমুরের হাসিখুশি একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিগুলির পাশাপাশি তিনি লিখেছেন, “চুল কাটা কেউ?”। ফলোয়াররা এই পোস্টটিকে ‘খুব তাড়াতাড়ি’, ‘সংবেদনশীল’ এবং ‘বিরক্তিকর’ বলে অভিহিত করার কারণে হেটারর্সরা এই মন্তব্য করেছেন।

মুহুর্তের মধ্যেই, হেটার্স ‘সংবেদনশীল’ পোস্টের জন্য অভিনেত্রীকে ট্রল করতে শুরু করেছিলেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনার পরিবারটির কিছুদিন আগে এত বড় ক্ষতি হয়েছিল আপনি কীভাবে রসিকতা করতে পারেন?” অন্য একজন মন্তব্য করেছিলেন, “আপনার কি শোক হওয়ার কথা নয়? শ্রদ্ধা করা উচিত যে ইউআর আইগ-এ কিছু পোস্ট না করে যেন কিছুই হয় নি”

কর্মক্ষেত্রে, কারিনা দেশের করোনভাইরাস প্রাদুর্ভাবের বিরুদ্ধে লড়াইয়ের জন্য তহবিল সংগ্রহের জন্য অনেক সেলিব্রিটির সাথে ‘ভারতের বৃহত্তম কনসার্ট’-এর প্রস্তুতি নিচ্ছেন। তিনি এই সম্পর্কে একটি পোস্ট ভাগ করেছিলেন, পাঠকদের একটি অংশে লেখা আছে, “দুই সপ্তাহ আগে আমরা ভারতের বৃহত্তম কনসার্টে কাজ শুরু করেছি বাড়িতে লক-ডাউন লোকদের বিনোদন দেওয়ার জন্য। আমরা যখন ফ্রন্টলাইনে কাজ করি তাদের শ্রদ্ধা জানাতে বাড়ি থেকে কাজ করুন.আর যাদের জন্য কোনও কাজ নেই এবং বাড়ি নেই তাদের জন্য অর্থ সংগ্রহ করা। এবং যখন আমরা কনসার্ট থেকে মাত্র কয়েকদিন দূরে ছিলাম, আমরা আমাদের দুটি নেতৃস্থানীয় আলোক হারিয়েছিলাম: ইরফান খান এবং ঋষিকপুর। জীবনের ক্ষণস্থায়ী একটি স্মরণীয় স্মৃতি।