বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০৪৫,৬৫৩
সুস্থ
২,৬৭১,৪৪০
মৃত্যু
৩৬৭,১১৬

করোনা ক্রান্তিকালে লক্ষ্মীপুরে কর্মহীনদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবু।

করোনা ক্রান্তিকালে লক্ষ্মীপুরে কর্মহীনদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে হাজির বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবু।

বর্তমান লক্ষ্মীপুর ডেস্কঃ বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ সমাজ কল্যাণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন। লক্ষ্মীপুর জেলা যুবদলের সার্বিক সহযোগীতায় এমন মানবিক কর্মসূচীর আওতায় ১ম ধাপে দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়ার কার্য্যক্রম শুরু হয় ৩০ এপ্রিল।১ম দিনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় লক্ষ্মীপুর পৌরসভার ১,২,৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডে।

খাদ্য সামগ্রী বিতরণ প্রোগ্রামে বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবুসহ উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরণ, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন বুলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আবুল হাসান সোহেল, জেলা যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন জুলপু, জেলা যুবদল নেতা শামসুল আহসান মামুন, লক্ষ্মীপুর সদর থানা পূর্ব ছাত্রদলের সাবেক প্রথম যুগ্ন আহবায়ক সুমন ভূঁইয়াসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিএনপি নেতা ও লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র সাহাবুদ্দিন সাবু দৈনিক বর্তমান লক্ষ্মীপুরকে বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নির্দেশে করোনা ক্রান্তিকালে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ দীর্ঘ দিন ক্ষমতার বাইরে থাকলেও বিএনপি ও সহযোগী সংগঠন আগামী দিনেও জনগণের পাশে থাকবে।

সূত্র : বর্তমান লক্ষীপুর।